www.ullas24.com

Breaking

23 April, 2020

চাউল চোর

হাম্মাদ সোয়েব

চাউল চোর
হাম্মাদ সোয়েব
  
চেয়ারম্যান কিরে কবির কত বস্তা চাউল লাগবে তোর । সামনে করোনা ভাইরাস এর জন্য বাজেট পাস হচ্ছে । পরিষদে কিন্তু অনেক চাউল আসবে। আমি ভাবছি মেম্বারদের কে কয়েব বস্তা করে দিয়ে বাকিটা রেখে দেব। তা তোর কত বস্তা হলে হবে ? আমার গোডাউন টা খালি করে রাখিস যেন চাউল আসা মাত্র সবার চোখে ফাকি দিয়ে গোডাউন লোড করা হয়।
কবির, আচ্ছা আমি দেখছি গোডাউন ফাকা করার ব্যাবস্থা করছি।
চেয়ারম্যান কবির কে বলল এখন তুই যা দুই দিন বাদে চাউল আসবে আমি তোকে জানালে তুই চলে আসিস।
কবির বিদায়নিল, ৭ দিন হল চেয়ারম্যানের সাথে কবিরের কোন যোগাযোগ নেই। চাউল আসার দিন হয়ে আসছে ভেবে কবিরের মন আনন্দে ভরে আছে আজই রাতে সে চেয়ারম্যানের কাছে যাবে বলবে আমাকে দিয়েন যা দিবেন !

এমন সময় উত্তর পারা মসজিদ থেকে মাইকে একটি ঘোষণা এলো গত ভোর রাতে জ্বর, সর্দি, কাশিতে আক্রন্ত হয়ে এলাকার চেয়ারম্যানের মৃত্যুবরণ করেন ।করোনার কবলে মৃত্যু ভেবে গ্রামবাসী আতংকিত। চেয়ারম্যানের বাড়ি সহ আসে পাসের কয়েক বাড়ি লকডাউনে রাখা হয়েছে। করোনা সন্দেহে নমুনা সংগ্রহের জন্য নিয়ে গেছে ।
বোকা কবির আফসোস করে বলে করোনা তুই কি সাংঘাতিক চেয়ারম্যান কেউ ছাড় দিলি না ।
যত দিন চেয়ারম্যান ছিল কোন ভাবে অভাব আমকে স্পর্শ করে নাই। না জানি এখন আমার কি হয়।

No comments:

Post a Comment

Pages