www.ullas24.com

Breaking

02 July, 2021

_প্রত্যাবর্তন __ কাকলী আক্তার

_____প্রত্যাবর্তন

@ কাকলী আক্তার @



অত:পর,তুমি ফিরে এলে জীবনে

ফিরে তোমাকে আসতেই হতো

আমি যে পথ চেয়ে ছিলাম প্রিয়,

বর্ষার সকালের চাতকিনীর মতো

তোমার ফিরে আসার প্রতিক্ষায়।


তুমি আমার সাঁজ বেলার বাতি 

রাতের ঘুমানোর সাথি,

ভোর বেলার উষ্ণ অভ্যর্থনার আঁখি 

সারাদিনের ব্যস্ত আকাশের পাখি।


তোমায় যে আমি খুব করে চাই

যখন আমার মন ভালো নেই বা

যখন আমি খুশি থাকি

আমার আকাশে শুধু তোমার ঘুড়ি,

নতুন করে কেটেছে নাটাই

তাই আমি মুক্ত আকাশে উড়ি।


আমি তোমায় একমুহূর্তের জন্য 

মনে করতে চাইনা প্রিয়!

কারণ আমি তোমায় ভুলতে পারিনা

তুমি আমার এক পটে আঁকা ছবি

আমার মন আঙিনার কবি।

তোমায় নিয়ে এক হাজার টা কবিতা লিখে,

আমি হবো তোমার ভালোবাসার কলি।


_______________প্রত্যাবর্তন


@ কাকলী আক্তার @

No comments:

Post a Comment

Pages