www.ullas24.com

Breaking

03 July, 2021

প্রিয়জন ____কাকলী আক্তার

প্রিয়জন

 ____কাকলী আক্তার






 তুমি আমায় শূণ্যে রেখে যাও

হটাৎ করেই বলে দাও! 

হয়তো আসবো না কিছুদিন

বলেই চলে যাও শূন্যে! আর আমি

আধারে হারাই প্রতিদিন।

একবারো জানতে চাওনা আমার মনের খবর

তুমি বলেই চলে যাও শূণ্যে।


আমি তো এমন করে তোমার পাশে থাকতে চাইনি

তোমার অসময়ে দূরে রবো তা তো বলিনি,

নাকি!তুমি আমায় আপন ভাবতে পারোনি?

আমি তো এমন ভালোবাসা চাইনি।

যেখানে শুধু সুখের লেনদেন হবো,

দুঃখের বেলায় দূরে রবো?


আমি তো চেয়েছি তোমার পাশে থাকতে

তোমার দুঃখকে আলিঙ্গন করতে,

মমতায় তোমায় আসক্ত রাখতে।

তাহলে কেন আমায় দূরে রাখো

নাকি আমায় আপন ভাবো নি প্রিয়?


আমার খুব কষ্ট হয়,যখন আমায় রাখো দূরে

ভালোবাসায় কি ভুল আছে আমার বলো? 

তোমার পাশে থাকার অধিকার হারায় কেন তবে?

তুমি একা কেন চাও থাকতে,

পারো তো আমায় পাশে রাখতে,

হাতে হাত রেখে জীবনযুদ্ধ পারি দিতে?

পারো না- নাকি?


হটাৎ করে দূরে রাখলে,

কেমন কষ্ট যে লাগে

তা যদি তুমি বুঝতে-প্রিয়

আমায় কি তবে দূরে রাখতে?

মন করে তুমি তা পারতে?

আমার খুব কষ্ট হয় জানো?

যখন হটাৎ করেই বলো তুমি

ভালো লাগছে না কথা বলতে

রাখো তো এখন.😭


প্রিয়,ভালো তোমায় বেসেছি ভালো রাখবো বলে

বিনিময়ে কি কষ্ট দিয়ে ফেলছি?

বলতে পারো আমায়, 

কষ্ট দিবোনা তোমায়।


____প্রিয়জন


‌‌‌%কাকলী আক্তার%

No comments:

Post a Comment

Pages